Khoborerchokh logo

গাজীপুরে মাদকাসক্ত বেপরোয়া ছেলেকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করলেন পিতা 109 0

Khoborerchokh logo

গাজীপুরে মাদকাসক্ত বেপরোয়া ছেলেকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করলেন পিতা

গাজীপুরের কালীগঞ্জে বুধবার (৩ এপ্রিল)২০২৪ ইং সকালে উপজেলার জামালপুর পূর্বপাড়া গ্রামে মাদকাসক্ত ছেলেকে ঘুমন্ত অবস্থায় কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগে বাবাকে আটক করেছে পুলিশ। ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে বাবা এই হত্যাকাণ্ড ঘটিয়েছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ।

নিহত ছেলের নাম কাউছার বাগমারা (২৩)। তিনি গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জামালপুর পূর্বপাড়া এলাকার আব্দুর রশিদ বাগমারার (৬৮) ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কাউসার বাগমারা প্রায় বছর খানেক আগে সৌদি আরব থেকে দেশে ফেরেন। এরপর থেকেই তিনি মাদকাসক্ত হয়ে পড়েন। বিভিন্ন সময় মাদকের টাকার জন্য বাড়িতে ভাঙচুর ও বাবা-মায়ের ওপর অত্যাচার করতেন। এতে অতিষ্ঠ হয়ে বুধবার ভোরে ঘুমন্ত অবস্থায় কাউছারকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেন তার বাবা রশিদ বাগমারা। রশিদ বাগমারের তিন ছেলে ও এক মেয়ে। এর মধ্যে কাউছার ছোট ছেলে। বড় ছেলে সিঙ্গাপুর ফেরত।

কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাতাব উদ্দিন বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পৌঁছে অভিযুক্ত রশিদ বাগমারাকে আটক করেছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত কুড়াল ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। মাদকের টাকা না দেওয়ায় বিভিন্ন সময় কাউছার বাবাকে মারধর করতেন। মাদকের টাকার জন্য নিজের কেনা মোটরসাইকেলটিও বিক্রি করে দিয়েছেন কাউছার। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


সম্পাদকঃ আলমগীর কবীর, ব্যাবস্থাপনা সম্পাদকঃ মনিরুজ্জামান। উপদেষ্টা সম্পাদক পরিষদঃ শাহিন বাবু । অস্থায়ী কার্যালয়ঃ নাওজোড়, বাসন, গাজীপুর মেট্রো পলিটন, গাজীপুর।
যোগাযোগঃ ০১৭১১৪২১৪৫১, ০১৯১১৮৮৯০৯৩, ই-মেইলঃ khoborersomoy24@gmail.com, web: www.khoborersomoy.com