Khoborerchokh logo

পীরগঞ্জে প্রথম স্ত্রীর অনুমতি ছাড়াই দ্বিতীয় বিয়ে,আদালতে মামলা 167 0

Khoborerchokh logo

পীরগঞ্জে প্রথম স্ত্রীর অনুমতি ছাড়াই দ্বিতীয় বিয়ে,আদালতে মামলা


মোস্তফা মিয়া পীরগঞ্জ (রংপুর) থেকে:
রংপুরের পীরগঞ্জে প্রথম স্ত্রীর অনুমতি ছাড়াই দ্বিতীয় বিয়ে করেছেন মেজবা নামে এক ব্যক্তি। এতে ১ম স্ত্রী প্রতিবাদ করলে তাকে নির্যাতন ও যৌতুকের কারণে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছেন পাষন্ড স্বামী।

এ ঘটনায় গৃহবধূ তার স্বামীসহ ৩জনকে আসামি করে আদালতে মামলা করেছেন। মামলার বিবরণে জানা গেছে, ৭ বছর আগে প্রেমের সম্পর্কে জড়িয়ে রংপুরের ধাপ ক্যান্টনমেন্ট এলাকার খলিলুর রহমানের কলেজ পড়ুয়া মেয়ে নাজমুন নাহারের (২৫) সঙ্গে রংপুরের পীরগঞ্জে তুলারাম মজিদপুর গ্রামের মতিয়ার রহমানের ছেলে মেজবাহুর রহমান মেজবার বিয়ে হয়। বিয়ের পর তার স্ত্রীর গর্ভে একটি কন্যা সন্তান জন্ম হয়। কন্যা সন্তান জন্ম নিলে নাজমুন নাহারের ওপর নির্যাতনের মাত্র বেড়ে যায়।

একপর্যায়ে স্বামীসহ শ্বশুর ও শাশুড়ি কারণে-অকারণে নাজমুন নাহারকে মারপিট করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। এ ঘটনায় নাজমুন নাহার বাদী হয়ে স্বামীর কর্মস্থল গাইবান্ধা জেলার নারী ও শিশু নির্যাতন আদালতে মামলা করেন। এদিকে গত ২৯ মার্চ ১ম স্ত্রী নাজমুন নাহারের অনুমতি ছাড়াই ২য় বিয়ে করায় গত ৩০ মার্চ ৩ জনকে আসামি করে পীরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন নাজমুন। 

ভুক্তভোগী গৃহবধূ নাজমুন বলেন নাবালক সন্তানটিকে নিয়ে আমি বর্তমানে মানবেতর জীবন যাপন করছি। 
এ বিষয়ে পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলামের সাথে মুঠো ফোনে কথা হলে তিনি বলেন, অভিযোগ পেয়েছি। ঘটনার বিষয়ে তদন্ত চলছে।


সম্পাদকঃ আলমগীর কবীর, ব্যাবস্থাপনা সম্পাদকঃ মনিরুজ্জামান। উপদেষ্টা সম্পাদক পরিষদঃ শাহিন বাবু । অস্থায়ী কার্যালয়ঃ নাওজোড়, বাসন, গাজীপুর মেট্রো পলিটন, গাজীপুর।
যোগাযোগঃ ০১৭১১৪২১৪৫১, ০১৯১১৮৮৯০৯৩, ই-মেইলঃ khoborersomoy24@gmail.com, web: www.khoborersomoy.com