Khoborerchokh logo

চুরিচক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার,চুরি যাওয়া ট্রাকটি উদ্ধার করেছে জিএমপি‘র কোনাবাড়ী থানা পুলিশ। 608 0

Khoborerchokh logo

চুরিচক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার,চুরি যাওয়া ট্রাকটি উদ্ধার করেছে জিএমপি‘র কোনাবাড়ী থানা পুলিশ।

মোছাদ্দিকুর রহমান মুছা:
জিএমপি‘র কোনাবাড়ী থানাধীন আমবাগ এলাকা থেকে গত ২১ নভেম্বর ২০২০ইংতারিখে দিবাগত রাতে চুরি যাওয়া ট্রাকটির অংশ বিশেষ যশোর এবং ঝিনাইদহ জেলার শৈলকূলার কদমদী এলাকা থেকে উদ্ধার করেছে কোনাবাড়ী থানা পুলিশ।এ ঘটনায় যশোর থেকে একজন এবং ঝিনাইদ হতে দুইজনকে গ্রেফতার করা হয়। 
পুলিশ সূত্র জানায়,গত ২১ নভেম্বর (শনিবার) কোনাবাড়ী থানাধীন আমবাগ এলাকার মোঃ জসিম উদ্দিনের গাড়ী চালক জুয়েল রানা আমবাগের জিন্নাত ভান্ডারির বাড়ির পাশে রেখে বাসায় চলে যায়।পরদিন ২২ নভেম্বর (রোববার) ট্রাক নিয়ে বের হওয়ার উদ্দেশ্যে ওই স্থানে গিয়ে দেখতে পায় ট্রাকটি নেই। ব্যাপক খোঁজাখুঁজি করে না পেয়ে ট্রাকটির প্রকৃত মালিক জসিম জিএমপি কোনাবাড়ী থানায় লিখিত অভিযোগ দায়ের করলে থানা পুলিশ অভিযোগটি আমলে নিয়ে (মামলা নং-১৩,তারিখ- ২৩/১১/২০২০ তদন্ত শুরু করেন।পরে কোনাবাড়ী থানার  মোঃ শাখাওয়াত ইমতিয়াজ (উপ-পুলিশ পরিদর্শক)এস আই এর নেতৃত্বে এএসআই শাহ্ পরানকে সাথে নিয়ে অভিযান চালিয়ে মামলার বিবাদী কোনাবাড়ীর বাঘিয়ার মোঃ রকমানের পুত্র মোঃ রবি (৪৫) এর ফোন নাম্বারের সূত্র ধরে গত ২৫ নভেম্বর (বুধবার) দিবাগত রাতে যশোর জেলার কোতয়ালী থানাধীন বকচর এলাকা থেকে ট্রাকটির বিশেষ অংশসহ স্থানীয় পীরু আলীর পুত্র মোঃ মীর হাসান (৩২) এবং ২৬ নভেম্বর (বৃহস্পতিবার) ঝিনাইদহ জেলার শৈলকূপা থানাধীন কদমদী এলাকা থেকে ট্রাকটিসহ চোরাই কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ ও কুষ্টিয়ার মৃত সোবহানা মৃধার পুত্র মোঃ আনোয়ার হোসেন (৪৭),মহর শেখের পুত্র রিন্টু শেখ (৩৫) কে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃতরা হলেন- যশোর জেলা কোতয়ালী থানাধীন ঝুমঝুমপুর (চান্দের মোড়) এলাকার মোঃ পিরু আলীর পুত্র মোঃ মীর হাসান (৩২) ও কুষ্টিয়ার সদরের বারাদী মাঠপাড়া এলাকার মৃত সোবহান মৃধার পুত্র মোঃ আনোয়ার হোসেন (৪৭), বারোখাদা (ইটাকপাড়া)’র মহর শেখের পুত্র রিন্টু শেখ (৩৫)।জিএমপি কোনাবাড়ী থানার এসআই মোঃ শাখাওয়াত ইমতিয়াজ বলেন,ঘটনা সম্পর্কে অবগত হওয়া মাত্রই অভিযান চালনা শুরু করি।তথ্য প্রযুক্তির সহায়তায় যশোর ও ঝিনাইদহে অভিযান চালিয়ে ট্রাকটি উদ্ধার এবং আসামীদের গ্রেফতার করি।


সম্পাদকঃ আলমগীর কবীর, ব্যাবস্থাপনা সম্পাদকঃ মনিরুজ্জামান। উপদেষ্টা সম্পাদক পরিষদঃ শাহিন বাবু । অস্থায়ী কার্যালয়ঃ নাওজোড়, বাসন, গাজীপুর মেট্রো পলিটন, গাজীপুর।
যোগাযোগঃ ০১৭১১৪২১৪৫১, ০১৯১১৮৮৯০৯৩, ই-মেইলঃ khoborersomoy24@gmail.com, web: www.khoborersomoy.com